বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি-২০২২

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি 


বিজ্ঞপ্তি প্রকাশ

১৯ মে ২০২২ইং। 

আবেদনের শেষ তারিখ

:

২০ জুন ২০২২ সকাল রাত ১১:৫৯মি:।

আবেদনের মাধ্যম

অনলাইন।


বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)-এর কর্তৃক বাস্তবায়নাধীন “উদ্ভাবন ও উদ্দ্যোক্তা উন্নয়ন একাডেমি প্রতিষ্ঠাকরণ“ শীর্ষক প্রকল্পে নিম্নবর্ণিত শূণ্যপদে শুধুমাত্র প্রকল্প চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরকারি বিধি মোতাবেক নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।


ক্রমিক নং

০১

পদের নাম

Office Assistant Cum-Computer Operator 

পদের সংখ্যা

01 (One) 

বয়সসীমা

30 Years 

জাতীয় বেতন স্কেল ২০১৫

Grade -16

(Consolidated Pay)

যোগ্যতা

BA/BCom/Diploma in CSE or equivalent.

Must have skills of Bangla and English Typing.


০১। প্রার্থীদেরকে অনলাইনে https://erecruitment.bcc.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আগামী ২০/০৬/২০২২ইং তারিখ রাত ১১:৫৯ মি: এর মধ্যে আবেদন করতে হবে। চাহিত সকল প্রমাণাদি/দলিলাদি অনলাইনে দাখিল করতে হবে। 


০২। প্রার্থীর বয়স ২০/০৬/২০২২ তারিখে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা এবং সর্বপ্রকার কোটা পদ্ধতি সরকারি বিধিবিধান অনুসরণ করা হবে। তবে বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিড গ্রহণযোগ্য নয়।


০৩। প্রার্থীকে Bkash/DBBL Mobile Banking/Nagad -এর মাধ্যমে ২০০/- (দুইশত) টাকা পরীক্ষার ফি অনলাইনে https://erecruitment.bcc.gov.bd (বিস্তারিত অনলাইন ফরমে পাওয়া যাবে) প্রদান করতে হবে।


০৪। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ক) জাতীয় পরিচয়পত্র খ) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র/প্রশংসা পত্রের মূল কপি; এবং গ) চাকুরীরত প্রার্থীদৈর যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, পরবর্তীতে মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। অপরিশোধিত/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গন্য হবে। 


০৫। উপরে উল্লেখ করা হয়নি, এরূপ ক্ষেত্রে সরকার কর্তৃক জারীকৃত অন্যান্য বিধি-বিধান প্রযোজ্য হবে। 


০৬। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগ কার্যক্রম স্থগিত/বাতিল করার অধিকার সংরক্ষণ করে।





Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.